ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

বসিএিস পরীক্ষায় উর্ত্তীণরে বাড়তিে ফুল-মষ্টিি নয়িে হাজরি চৌহালী থানার ওসি রফকিুল

যুগের কথা প্রতিবেদক
অক্টোবর ৩১, ২০২১ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক:
৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ সিরাজগঞ্জের চৌহালীতে একজন শিক্ষার্থী ও তার গর্বিত পিতা মাতাকে ফুল দিয়ে অভিনন্দন এবং মিষ্টি মুখ করিয়েছেন চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম।

জানা গেছে, ৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় একজন কৃতি শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। সদ্য উত্তীর্ণ হওয়া ওই একজন শিক্ষার্থী হলেন-সাইফ আল দীন ওরফে শহীদ ।

রোববার (৩১ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত চৌহালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম ৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ পুলিশ ভেরিফিকেশনে ফুল ও মিষ্টি নিয়ে তার বাড়ি পৌঁছে কৃতি শিক্ষার্থী ও তার গর্বিত পিতা-মাতাকে অভিনন্দন জানান।

এ বিষয়ে চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম বলেন, ৪২তম বিসিএস পরীক্ষায় স্বাস্থ্য খাতে এই উপজেলায় একজন উত্তীর্ণ হওয়ার বিষয়টি অত্যন্ত গৌরবের। বিষয়টি জেনে আমি খুবই খুশি হয়েছি এবং তার পরিবারের সকলেই গর্বিত। তাই নিজ থেকে তাকে অভিনন্দন জানাতে মিষ্টি ও ফুল নিয়ে তার বাড়িতে হাজির হয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।