ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

উল্লাপাড়ায় ভুয়া চিকিৎসকসহ দুই জনের জেল জরিমানা

admin
নভেম্বর ১, ২০২১ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়া বাসষ্ট্যান্ড এলাকায় কেয়া হস্পিটাল এ্যন্ড ডায়গনস্টিক সেন্টারের ভ’য়া চিকিৎসকসহ ২ জনকে জেল জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

ওই হাসপাতালের ভূয়া চিকিৎসক খাইরুল ইসলামকে (২৯) ২ মাসের কারাদন্ড ও ওই হসপিটালের স্বত্বাধিকার শাহদাত হোসেন মাহবুবকে (৩৫) ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব -১২ সদস্যরা রোববার রাতে উল্লেখিত হসপিটালে অভিযান চালিয়ে ওই ভূয়া চিকিৎসককে আটক করে।

সোমবার সকালে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেওয়ান মওদুদ আহম্মেদ ভূয়া চিকিৎসক এবং ভূয়া চিকিৎসক দিয়ে হসপিটাল পরিচালনার অপরাধে ওই ২ জনকে উল্লেখিত জেল জরিমানার আদেশ দেন। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবাসিক মেডিকেল অফিসার ডাঃ কে, এম আহসানুল হক, র‌্যাব-১২’র ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মোহাম্মদ মুশফিকুর রহমান, পিএসসি উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।