ঢাকাশনিবার , ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে বিদ্যুতায়িত হয়ে প্রাণ গেল ভ্যানচালকের

admin
নভেম্বর ১, ২০২১ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : কাজিপুরে বিদ্যুৎ কার্যালয়ের লাইনম্যানের ভুলে বিদ্যুতায়িত হয়ে নজরুল ইসলাম (৪৭) নামের এক অটোভ্যানচালকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত শুক্রবার রাত ৯টার দিকে নাটুয়ারপাড়াতে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ভ্যানচালক উপজেলার নাটুয়ারপাড়া ইউনিয়নের রেহাইশুড়িবের গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত ৯টায় নাটুয়ারপাড়াতে বিদ্যুতের একটি ট্রান্সফরমারের ফেইজ মেরামত করতে যান জামালপুরের সরিষাবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যান হাসান আলী। সেখানে মেরামতকাজ দেখার জন্য আশপাশের ১০-১২ জন লোক দাঁড়িয়েছিলেন। হাসান আলী মাটি থেকেই হকিস্টিক দিয়ে ফেইজ তুলে দিচ্ছিলেন। একপর্যায়ে হকিস্টিক থেকে লাইনটি পড়ে যায়। এতে করে খুঁটিকে মাটির সঙ্গে টানা দেওয়া তারের সঙ্গে বিদ্যুৎ সংযোজিত হয়। টানা তার ধরে থাকা অবস্থায় নজরুল ইসলাম বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

সরিষাবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম শিফাজ উদ্দিন বলেন, ‘লাইনম্যান লোকজনকে বারবার নিরাপদ দূরত্বে সরে যেতে বললেও তাঁরা যাননি। অসাবধানতাবশত ঘটনাটি ঘটেছে। আমাদের তরফ থেকে একটি তদন্ত কমিটি গঠিত হবে। তদন্ত প্রতিবেদনের ওপর ভিত্তি করেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।