ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

বেলকুচিতে নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা

admin
নভেম্বর ১, ২০২১ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জের বেলকুচি পৌর কামারপাড়া গ্রামে নিজ ঘর থেকে গৌরাঙ্গ ঘোষ ও তাঁর স্ত্রী তমা ঘোষের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার বিকেলে গৌরাঙ্গ ঘোষের চাচাতো ভাই কৃষ্ণ ঘোষ এ মামলাটি করেন।

এর আগে, গত শুক্রবার দুপুরের দিকে বেলকুচি পৌর কামারপাড়া গ্রামের ঘোষপাড়া নিজ ঘর থেকে গৌরাঙ্গ ঘোষ ও তাঁর স্ত্রী তমা ঘোষের মরদেহ উদ্ধার করে থানা-পুলিশ। এ সময় পুলিশ জানায়, প্রাথমিকভাবে তমার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া না গেলেও গলাতে স্পষ্ট দাগ দেখা যায়। ধারণা করা হচ্ছে, তমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। অন্যদিকে গৌরাঙ্গর দুহাতের কবজির রগ কাটা এবং গলার ওপরে থুতনির নিচে আঘাতের চিহ্ন রয়েছে।

মৃত্যুরহস্য উদ্ঘাটন করতে আলামত সংগ্রহ করেছে সিআইডি ও পিবিআই।বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, নিহতের চাচাতো ভাই কৃষ্ণ ঘোষ অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

সিরাজগঞ্জ বেলকুচি সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার সিদ্দিক আহম্মেদ বলেন, গুরুত্ব দিয়ে এই মামলাটির তদন্ত চলছে। ময়নাতদন্তে রিপোর্ট হাতে পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।