ঢাকারবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

শাহজাদপুরে উপনির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিলো হতাশাব্যঞ্জক

admin
নভেম্বর ২, ২০২১ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

শাহজাদপুর প্রতিনিধি : সিরাজগঞ্জ – ৬ আসন (শাহজাদপুর) জাতীয় সংসদ উপনির্বাচনে শাহজাদপুরে নির্বাচনের তেমন আমেজ ছিলো না। সকাল থেকেই দু-একটি ভোট কেন্দ্র্র ছাড়া অধিকাংশ ভোট কেন্দ্র্রে ভোটারদের উপস্থিতি ছিলো একেবারেই কম। গতকাল মঙ্গলবার বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে প্রিজাইডিং অফিসারগণ অলস সময় কাটাচ্ছেন।

পৌর এলাকার গার্লস স্কুল, বাচড়া মাদ্রসা কেন্দ্র, মহারাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ৩২৫ ভোটের মধ্যে দুপুর ১২টা পর্যন্ত ৫০ জন ভোটার ভোট দিয়েছেন। ১৬০টি কেন্দ্রের মধ্যে অধিকাংশ কেন্দ্রেই ছিল ভোটার বিহীন। নাম প্রকাশ না করার শর্তে নির্বাচনী এজেন্টগণ জানান, অনেক কষ্টে বাড়ী বাড়ী গিয়ে ভোটারদের ভোট কেন্দ্রে আনতে হচ্ছে। এই ভোট মানুষের মধ্যে তেমন কোন সাড়া পড়েনি। অনেকটাই একতরফা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার মত লক্ষ্য করা গেছে।

আওয়ামীলীগের এই আসনে নড়ছেন প্রফেসর মেরিনা জাহান কবিতা (নৌকা), জাতীয় পার্টির মোক্তার হোসেন (লাঙ্গল) ও অ্যাডভোকেট হুমায়ূন কবির (মোটরগাড়ী)। নির্বাচন চলাকালে শুধু আওয়ামীলীগ নেতাকর্মীরা নির্বাচনী মাঠ গরম করলেও অপর প্রতিদ্বন্দী দুই প্রার্থীর তেমন কোন সাড়া পাওয়া যায়নি। ফলে নিরামিষ ভাবেই উপনির্বাচন অনুষ্ঠিত হলো।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।