ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

শাহজাদপুরে এক রাতে পল্লী বিদ্যুতের ৯টি শিল্প মিটার চুরি

admin
নভেম্বর ২, ২০২১ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

শাহজাদপুর প্রতিনিধি : শাহজাদপুর উপজেলার তালগাছি বাজারে গত রবিবার রাতে মিল মালিকদের পল্লী বিদ্যুতের ৬টি শিল্প মিটার চুরি হয়েছে। সেটি আবার টাকার বিনিময়ে ফেরত দিয়েছে। এ চুরি নিয়ে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ছে।

স্থানীয় সুত্রে জানা যায়, রুহলের ওয়ার্কসপ, ঠান্ডু হাজি, রফিকুল ইসলাম, অব্দুল মান্নানের করাত মিল, শহীদ চৌধুরীর ইট ভাটা সহ মোট ৯টি শিল্প কারখানা থেকে গত রবিবার গভীর রাতে বৈদ্যুতিক শিল্প মিটারগুলি চুরি করে নিয়ে যায়। একটি মিটারের পোলের সাথে একটি চিরকুটে ০১৬১৩-৩৯৮৫২০ মোবাইল ফোন নং রেখে যায়। ওই মোবাইলে যোগাযোগ করা হলে প্রতিটি মিটার বাবদ ৫ হাজার হাজার টাকা দাবী মিটালে মিটারগুলো একটি নির্দিষ্ট স্থানে রাখা হবে বলে জানায়।

যেহেতু একটি মিটারের দাম প্রায় ৩০ হাজার টাকা তাই মিল মালিকগন ওই মোবাইল নং বিকাশের মাধ্যমে টাকা পরিশোধ করে মিটারগুলো সন্ধ্যার পর ফেরত পায়। তবে এ বিষয়ে মিল মালিকগন থানায় কোন অফিযোগ করেননি বলে জানায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।