ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

সলঙ্গায় গাঁজাসহ শীর্ষ ২ মাদক কারবারী আটক

admin
নভেম্বর ২, ২০২১ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জের সলঙ্গায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ ২ শীর্ষ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২’র সদস্যরা। এসময় একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।
মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মি. জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো, সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার কেজি লক্ষীপুর গ্রামের আমজাদ আলী আকন্দের ছেলে মনিরুল ইসলাম (২৮) ও কুড়িগ্রামের ফুলবাড়ী থানার কুরশা ফিরুশা গ্রামের আশরাফুল খন্দকারের ছেলে রনি মিয়া (২০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গাপন সাংবাদের ভিত্তিতে ভোর রাতে র‌্যাব-১২’র একটি চৌকষ আভিযানিক দল জেলার সলঙ্গা থানার ফুড ভিলেজের সামনে গাড়ি পাকিংয়ের ফাঁকা জায়গার উপর মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল, নগদ এক হাজার দুইশত টাকা ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটক মাদক কারবারীদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মামল দায়ের ও উদ্ধারকৃত আলামত সহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।