ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

জেল হত্যা দিবসে কাওয়াকোলা ইউপির চেয়ারম্যান প্রার্থী আল-আমিনের শোক র‌্যালী

যুগের কথা প্রতিবেদক
নভেম্বর ৩, ২০২১ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : জেলহত্যা দিবস উপলক্ষে সিরাজগঞ্জ সদর উপজেলার ৮নং কাওয়াকোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মনোনীত প্রত্যাশী মো.আল-আমিন সেখের উদ্যোগে শোক র‌্যালী বের করা হয়েছে। বিকেল তিনটার দিকে শহরের রেলওয়ে কলোনী থেকে শোক র‌্যালীটি বের করা হয়। র‌্যালটি ট্রাক শ্রমিক অফিস ও বাজার স্টেশন হয়ে শহীদ এম.মনসুর আলী অটিটোরিয়ামে জেলা আওয়ামীলীগ আয়োজিত জাতীয় চারনেতা স্মরনে আলোচনা ও দোয়া মাহফিলে অংশগ্রহন করেন।

র‌্যালীতে কাওয়াকোলা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা গাজী তোতামিয়া, ৯নং ওয়ার্ড আওয়ামীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহী মন্ডল, ট্রাক শ্রমিক ইউনিয়নে কার্যকরী সভাপতি আব্দুল মালেক, সহ-সভাপতি সেরাজুল ইসলাম সেরু, সাবেক সাধারন সম্পাদক নামদার হোসেন, কোষাধ্যক্ষ শংকর কুমার দাস, প্রচার সম্পাদক হাবিবর রহমান ও সদস্য জাহাঙ্গীর আলম, বিশা ও পাপ্পুসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

চেয়ারম্যান প্রার্থী আল-আমিন সেখ জানান, জাতীয় চার নেতা ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্থ রাজনৈতিক সহযোদ্ধা। জাতি আজ শ্রদ্ধার সাথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর রাজনৈতিক সহযোদ্ধা জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, ক্যাপ্টেন মনসুর আলী এবং এএইচএম কামরুজ্জামানকে স্মরণ করছে। বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আদর্শ বুকে লালন করে আগামীতে দেশ গড়ার কাজে সকলকে অংশ নিতে হবে। বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আদর্শ ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে নৌকা প্রতীক পেলে কাওয়াকোলা ইউনিয়নকে একটি সমৃদ্ধশালী ও মাদক-সন্ত্রাসমুক্ত ইউনিয়ন গড়ে তুলবো ইনশাআল্লাহ। এজন্য দলীয় নেতাকর্মীসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।