ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

জ্ঞানদায়িনী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

যুগের কথা প্রতিবেদক
নভেম্বর ৩, ২০২১ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : বুধবার বিকালে সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জ্ঞানদায়িনী উচ্চ বিদ্যালয়ে ২০২১ সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বি এল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আলম সেখ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

প্রধান শিক্ষক মোঃ আইয়ুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোঃ রওশন আলী, সহকারী শিক্ষক মোঃ মকবুল হোসেন, শংকর কুমার দাস, মোঃ শাহআলম, শরিফুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ বলেন, মহামারী করোনার কারনে বিলম্বে হলেও শেষ পর্যন্ত ২০২১ সালের এস এস সি পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে এটিই বড় বিষয়। নানা প্রতিকুলতার মাঝে স্ব^ল্প পরিসরে পরীক্ষা গ্রহনের যে প্রস্তুতি গ্রহন করা হয়েছে আশাকরি এর মধ্যে দিয়েই আগামী দিনের ভবিষ্যত আজকের শিক্ষার্থীরা কাংক্ষিত ফল লাভ করে উচ্চ শিক্ষার সুযোগ পাবে। তিনি বলেন আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাই ভাল ভাবে পড়া লেখা করে নিজেদেরকে তৈরী করতে হবে।

তবেই তারা দেশের কল্যানে কাজে লাগবে। তিনি আরও বলেন স্কুল জীবন হচ্ছে শিক্ষা জীবনের ভীত। এই সময় যে ছাত্র সঠিক ভাবে পড়া লেখা করে তার ভীত মজবুত করবে ভবিষ্যৎ জীবনে সে ততই ভাল ফল লাভ করবে। তাই সময় নস্ট না করে পরীক্ষার্থীদেরকে প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহনরে মাধ্যমে পরীক্ষায় অংশ গ্রহনের নির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠানের শুরুতে বিদায়ী ছাত্র জাহিদ হাসান কুরআন থেকে তেলাওয়াত করেন।পরে সংক্ষিপ্ত দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক মোঃ মকবুল হোসেন। শেষে জেলা প্রশাসক পরীক্ষার্থীদের হাতে এস এস সি পরীক্ষার প্রবেশ পত্র তুলে দেন।

অনুষ্ঠানের অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ আব্দুর রশিদ, ভাটপিয়ারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোনায়েম খান অগ্রনী ব্যাংকের প্রাক্তন কর্মকর্তা মোঃ শাহাবুদ্দিন, সহকারী শিক্ষক এমপিয়াজ মহল, তসলিমা খাতুন, সেলিনা খাতুন, শরিফুর রহমান, কিসমত আরা , সোহেল রানা প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।