ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় বিনম্র শ্রদ্ধায় জেলহত্যা দিবস পালিত

যুগের কথা প্রতিবেদক
নভেম্বর ৩, ২০২১ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি : বিন¤্র শ্রদ্ধা আর নানা কর্মসূচীর মধ্যদিয়ে পাবনায় জেলহত্যা দিবস পালিত হয়েছে। পাবনা জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শহীদ এম মনসুর আলী কলেজসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন সকালে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও চার নেতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, দোয়া মাহফিল ও আলোচনা সভার মধ্যদিয়ে দিবসটি পালন করে।

সকালে পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, কালো ব্যাচ ধারণ, কালো পতাকা উত্তোলন করেন। এরপর বেলা ১১ টায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাবনা জেলা আওয়ামী লীগের ভারপাপ্ত সভাপতি রেজাউল রহিম লালের সভাপতিত্বে এ সকল কর্মসুচীতে অংশগ্রহন করেন পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি এমপি, পাবনা পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, জেলা আওয়ামী লীগ নেতা চন্দন কুমার চক্রবর্তী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন প্রমূখ।

দিবসটি উপলক্ষে সকালে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে উপাচার্য প্রফেসর ড. এম রোস্তম আলী, কোষাধ্যক্ষ প্রফেসর ড. আনোয়ার খসরু পারভেজ ও অতিরিক্ত রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন। পরে আলোচনা সভা ও দোয় মাহফিল অনুষ্ঠিত হয়। শহীদ এম মনসুর আলী কলেজে দিবসটি উপলক্ষে পুষ্পার্ঘ অর্পন, আলোচনা সভা, দোয়া মাহফিল সহ নানা কর্মসুচী পালিত হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।