ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ফেসবুক থেকে সংগৃতিহ অর্থে নিত্যপ্রয়োজনীয় পন্য ও নগদ টাকা প্রদান

admin
নভেম্বর ৩, ২০২১ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃ রাইসুল ইসলাম রিপন, কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের কামারখন্দে সাম্প্রতিক স্বামী হারানো তিন সন্তানের জননী নিঃস্ব এক নারীকে ফেসবুক থেকে সংগৃতিহ অর্থে গরু, ছাগল, সেলাই মেশিন সহ নিত্যপ্রয়োজনীয় পন্য ও নগদ টাকা প্রদান করা হয়েছে।

বুধবার (০৩ নভেম্বর) বিকেলে উপজেলার চালা গ্রামে গিয়ে ওই নারীর হাতে গরু, ছাগল, সেলাই মেশিন, নিত্যপ্রয়োজনীয় পন্য ও নগদ টাকা তুলে দেন ফেসবুক আইকন মামুন বিশ্বাস।

মানবতাবাদী মামুন বিশ্বাস জানান, গত ২১ দিন মারা যান ওই নারীর স্বামী তিন সন্তানের জনক ভ্যানচালক আল আমিন। স্বামী এক মাত্র উপার্জনক্ষম ব্যক্তি হওয়ায় তার মৃত্যুর পর দুই ছেলে ও এক মেয়ে নিয়ে কষ্টে দিনাতিপাত করছে ওই নারী। এমন খবর পেয়ে ওই নারীর বাড়ীতে পোঁছে তার দুর্দশার ছবি তুলে ফেসবুকে পোস্ট করা হয়। পরে ফেসবুক থেকে ১ লক্ষ ১২ হাজার ৫০০ টাকা সংগৃহিত হয়। ফেসবুক থেকে সংগৃহিত অর্থে ৯৮ হাজার টাকা দিয়ে গরু, ছাগল, সেলাই মেশিন সহ নিত্যপ্রয়োজনীয় পন্য ও অবশিষ্ট নগদ ১৪ হাজার ৫০০ টাকা ওই নারীর হাতে তুলে দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।