ঢাকাশুক্রবার , ২৬শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বেলকুচিতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন ৩১ জন প্রার্থী

admin
নভেম্বর ৩, ২০২১ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

বেলকুচি প্রতিনিধি : আসন্ন তৃতীয় ধাপের নির্বাচনে সিরাজগঞ্জ বেলকুচি উপজেলায় ৬ টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৩১ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বেলকুচি উপজেলার ৩ জন রিটার্নিং কর্মকর্তা কাছে মনোনয়ন পত্র জমা দেন। নৌকা প্রতীকে মনোনীত চেয়ারম্যান পদে ৬ জন জমা দেন। নৌকা মনোনীত প্রার্থী হলেন, বেলকুচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সোলায়মান হোসেন, রাজাপুর ইউনিয়নে সনিয়া সবুর আকন্দ, ভাঙ্গাবাড়ী ইউনিয়নে গাজী খন্দকার ফজলুল হক ভাষানী, বড়ধুল ইউনিয়নে আছির উদ্দিন মোল্লা, দৌলতপুর ইউনিয়নে আশিকুর রহমান লাজুক বিশ্বাস, ধুকুরিয়াবেড়া ইউনিয়নে জিল্লুর রহমান মনোনয়ন পত্র জমা দেন।

এছাড়া ৬ টি ইউনিয়ন থেকে ২৫ জন বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দেন। স্বতন্ত্র ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হলেন, বেলকুচি ইউনিয়নে আব্দুল আলীম, গাজী নুরুল ইসলাম, কাউছার ইসলাম সাগর, রাজাপুর ইউনিয়নে আব্দুল ওয়াদুৎ সরকার, আতাউর রহমান, হাফেজ আশরাফ আলী, ভাঙ্গাবাড়ী ইউনিয়নে নুরুল ইসলাম গোলাম, আলীম সরকার, জহুরুল ইসলাম, এস,এম, তারিকুল ইসলাম তড়িৎ, গোলাম হোসেন, রাকিবুল হাসান, আমদ আলী, শেখ এবাদুর রহমান, বড়ধুল ইউনিয়নে ফরিদ আহম্মেদ, হেলাল উদ্দিন, জসিম উদ্দিন, দৌলতপুর ইউনিয়নে রফিকুল্লাহ খন্দকার, লতিফ মন্ডল, ধুকুরিয়াবেড়া ইউনিয়নে হেলাল উদ্দিন, নুর আলম, মাহবুবুর রশিদ, নাছিম উল আলম, জয়নুল আবেদীন, আনিছুর রহমান। ৩৯ জন চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম উত্তোলন করে ৩১ জন মনোনয়ন পত্র জমা দেন।

উল্লেখ্য, তৃতীয় ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেলকুচি উপজেলায় ৬ টি ইউনিয়নে ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। ২ নভেম্বর মঙ্গলবার বিকাল ৫ টা পর্যন্ত মনোনয়ন জমা দেয়ার শেষ সময় ছিলো। মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর। ভোট গ্রহণ হবে ২৮ নভেম্বর।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।