ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

হরিণা বাগবাটী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

admin
নভেম্বর ৩, ২০২১ ৮:০৭ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ হরিণা বাগবাটী উচ্চ বিদ্যালয়ে ২০২১ সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ নভেম্বর) সকাল ১০ টায় বিদ্যালয়ে প্রাঙ্গনে ২০২১ সালের এস এস সি পরীক্ষার্থীদের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

হরিণা বাগবাটী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক আব্দুল ওহাব জোহুরী এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সদর উপজেলা শিক্ষা অফিসার এলিজা সুলতানা।বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ নূরুল ইসলাম খান, গভর্নিং বডির সদস্য মোঃ ফরিদুল ইসলাম, সহকারী শিক্ষক শহিদুল ইসলাম বিএসসি, মোঃ আব্দুল রশিদ, মোঃ মোকাদ্দেস আলী প্রমূখ।

প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এস.এস.সি সম্পূন্য করে বিভিন্ন সুনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।

তিনি আরো বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞ্যান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে।

বিদ্যায়ের প্রধান শিক্ষক তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত ও সফলতা কামনা করে বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে প্রত্যেককেই আদর্শ ও সু-নাগরীক হিসেবে গড়ে তোলা। তাই আমি বিশ্বাস করি আগামীতে তোমরা সর্বোচ্চ সফতলা অর্জন করে এবং আলোকিত মানুষ হয়ে এই বিদ্যালয়ের সুনাম ও ঐতিহ্য ধরে রাখবে।

অত্র বিদ্যালয়ের মোনাজাত পরিচালনা করেন সহকারী মৌলভী শিক্ষক মাওলানা মোঃ রেজাউল করিম ।এসময় বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, সহকারী প্রধান শিক্ষিকা মোছাঃ ফিরজা খানম, মোছাঃ নার্গিস খাতুন,মোছাঃ ফরিদা পারভীন, সহকারী শিক্ষক মোঃ রফিকুল ইসলাম সহ শিক্ষক-শিক্ষিকা এবং অভিভাবক সহ শ্রেণির শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।