ঢাকাশনিবার , ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

হাটিকুমরুলের সিদ্দিকীয়া আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার

যুগের কথা প্রতিবেদক
নভেম্বর ৩, ২০২১ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

সলঙ্গা প্রতিনিধি : সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুলে অবস্থিত সিদ্দিকীয়া আবাসিক হোটেল থেকে শ্রী বাসুদেব মহন্ত (৫২) নামে এক হোটেল কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বেলকুচি গ্রামের মৃত শুকলাল পোদ্দারের ছেলে। তার স্ত্রী সুভারানী মহন্ত জানান, বেলকুচি থেকে প্রায় ২০/২২ বছর পুর্বে রায়গঞ্জ উপজেলার নিমগাছীতে বসবাসসহ তার স্বামী বাসুদেব মহন্ত হাটিকুমরুল, ষোলমাইল ও চান্দাইকোনা বাজার এলাকায় হোটেল কর্মচারীর কাজ করে আসছে।

পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার সকাল ১১টার দিকে সিদ্দিকীয়া আবাসিক হোটেলের সিড়িতে রহস্যজনকভাবে তার লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে দুপুর আড়াইটার দিকে লাশ উদ্ধার করে পুলিশ।
আবাসিক হোটেলের মালিক আব্দুস সোবাহান জানান, হোটেলের সিড়ি বেয়ে উঠতে মারাগেছে। তবে কি কারণে সে হোটেলে আসছিল সেটা জানতে পারিনাই।

হাটিকুমরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেদায়েতুল আলম রেজা জানান, স্থানীয়দের মাধ্যমে শুনেছি সিড়ি বেয়ে উঠতে সে পড়ে মারা গেছে।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,লাশ উদ্ধার করা হয়েছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।