ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

উল্লাপাড়ায় মুক্তিযুদ্ধের সংগঠক লতিফ মির্জার ১৪তম মৃত্যু বার্ষিকী পালিত

admin
নভেম্বর ৫, ২০২১ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

উল্লাপাড়া অফিস : শুক্রবার উল্লাপাড়ায় মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সে সময়ের উত্তর জনপদের বৃহত্তম মুক্তিযোদ্ধা সংগঠন পলাশ ডাঙ্গা যুব শিবিরের পরিচালক বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মির্জার ১৪তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। উল্লাপাড়ার সাবেক সংসদ সদস্য ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল লতিফ মির্জার মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা জানান, সকালে লতিফ মির্জার বংকিরাট গ্রামের কবরস্থানে তাঁর কবর জিয়ারত এবং কোরাআনখানি অনুষ্ঠিত হয়। এরপর বাদ জুমা উল্লাপাড়া পৌর শহরে দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও স্মরণ সভার আয়োজন করা হয়। এসব কর্মসূচিতে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন সমূহের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।