ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এ্যাডঃ ওয়াছ করোণী লকেটের মতবিনিময় সভা অনুষ্ঠিত

যুগের কথা প্রতিবেদক
নভেম্বর ৫, ২০২১ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক নির্বাচনকে সামনে রেখে সাধারণ সম্পাদক পদপ্রার্থী এ্যাডঃ ওয়াছ করোণী লকেটের মতনিবিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় পৌর এলাকার মালশাপাড়া ১৪নং ওয়ার্ডে ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনিছুর রহমানের পরিচালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সাধারণ সম্পাদক প্রার্থী এ্যাডঃ ওয়াছ করোণী লকেট বলেন, আমি দীর্ঘদিন হলো বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনাদের পাশে থেকে আন্দোলন সংগ্রাম এবং দলীয় নানা কর্মসূচীতেও অংশগ্রহণ করে আপনাদের পাশে থেকেছি। পৌর আওয়ামীলীগের ১নং যুগা¥-সাধারণ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছি। আমি এই এলাকার মসজিদ, মাদ্রাসার উন্নয়নে বিভিন্ন সময়ে বিভিন্ন কাজ করেছি এবং অনুদান এনে দিয়েছি।

আগামী দিনে যদি আমি পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হতে পারি তাহলে, আমি আরো বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহন করতে পারবো এবং আপনাদের কল্যাণে কাজ করবো। তাই আগামী পৌর আওয়ামীলীগের সম্মেলনে আমি সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম ভুট্টো, সাবেক কমিশনার মোঃ আবু হানিফ, পৌর আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ সেখ, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের চাঁন, পৌর আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক নামদার হোসেন, যুবলীগ নেতা সাগর, জাহাঙ্গীর হোসেন, ছাত্রলীগ নেতা তপু, মাহিয়ান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।