ঢাকারবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

ভাটপিয়ারীর বিশিষ্ট সমাজসেবক দুলাল’র মাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

যুগের কথা প্রতিবেদক
নভেম্বর ৫, ২০২১ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের ভাটপিয়ারীর কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, ভাটপিয়ারী জ.রা.সা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের আজীবন সদস্য, ভাটপিয়ারী হাফিজিয়া কওমী মাদ্রাসার উপদেষ্টা আলহাজ্ব জহুরুল ইসলাম দুলাল’র মাতার রুহের মাগফেরাত কামনায় শুক্রবার বাদ আছর ভাটপিয়ারী হাফিজিয়া কওমী মাদ্রাসা সংলগ্ন মসজিদ প্রাঙ্গণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে মরহুমার পুত্র, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব জহুরুল ইসলাম দুলাল, শরিফুল ইসলাম, হেলাল উদ্দিন, ফারুক আহমেদ, ছোনগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল আলম, ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী জিন্নাহ, ছোনগাছা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম সাইফুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক সাংবাদিক শেখ মোঃ এনামুল হক, জেলা বিএনপির সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম, ছোনগাছা ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবু, ছোনগাছা ইউনিয়ন বিএনপির সাবেক আহবায়ক আবু দাউদ, সদস্য সচিব শহিদুল ইসলাম শহিদজল, ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান আলী আলকাছসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল পরিচালনা করেন, সিরাজগঞ্জ বাসস্ট্যান্ড জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব মাওলানা মোঃ আব্দুস সবুর রহমানী।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।