ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে সাড়ে ৫ কোটি টাকার মাদক ধ্বংস

admin
নভেম্বর ৬, ২০২১ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর-২৯ বিজিবি’র ফুলবাড়ী ব্যাটালিয়ন চত্বরে মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজিবি রংপুর রিজিয়নের ডিপুটি কমান্ডার কর্ণেল মোঃ জাকারিয়া হোসেন। বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি। এ সময় অন্যান্যদের মধ্যে দিনাজপুর সেক্টরের ২৯ ব্যাটালিযনের লেঃ কর্ণেল মোঃ শরীফ উল্লাহ আবেদ সহ অফিসার বৃন্দ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ,জনপ্রতিনিধি, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিজিবি সুত্রে প্রকাশ ধ্বংসকৃত মালামালের মধ্যে ভারতীয় ফেনসিডিল ৫৭ ৯৭৪ বোতল,ইয়াবা ৫ হাজার ৮শ পিস,গাজা ১৯৫ কেজী,বিদেশী মদ ৪৬৫ বোতল,বিয়ার ০৯ বোতল হেরোইন ২০ গ্রাম, দেশী মদ ৩৩৫.৫ লিটার, যৌন উত্তেজক সিরাপ ২৬ হাজার বোতল, নেশা জাতীয় ইনজেকশন ২৫ হাজার ৮৪৩ পিস। ফুলবাড়ী ব্যাটালিয়ন চোরাচালান বিরোধী অংশ হিসেবে প্রধান মন্ত্রীর জিরো টলারেন্স নীতি অনুসরন করে মাদক নিমূলে ২০১৯ সালের নভেম্বর হতে ৩০ অক্টোবর ২১ মাসে সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ২১ মাসে কোটি ৬০ লাক টাকার মুল্যমানের অবৈধ মাদকদ্রব্য আটকে সক্ষম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।