ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

যুগের কথা প্রতিবেদক
নভেম্বর ৬, ২০২১ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে শনিবার বিকেলে (০৬ই নভেম্বরে) দিনাজপুর-গবিন্দগঞ্জ মহাসড়কে মেরামতের কাজে ব্যবহার কারী ট্রাকের ধাক্কায় সাইকেলআরোহীইব্রাহীম৮হোসেন(৩৫)নিহত হয়েছে। তিনি খানঁনপুর ইউনিয়ানের নটকুমারী গ্রামের মৃত: মনছুর আলীর ছেলে। বিরামপুর থানার ওসি তদন্ত মতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর থানার ওসি তদন্ত মতিয়ার রহমান জানান, দিনাজপুর-গবিন্দগঞ্জ মহাসড়কে মেরামতের কাজে ব্যবহার কারী

ট্রাক রাস্তার কাজের জন্য হিট পাথর বোঝায় ট্রাকটি বিরামপুর শহরের ঢাকা মোড়ের অগ্রণী ব্যাংকে সামনে আসলে এক বাইসাইকেল আরোহী ইব্রাহীম হোসেন ট্রাকের সাথে ধাক্কা লাগলে স্থানীয় লোকজন তাকে বিরামপুর স্বাস্থ্য কমপ্রেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। তিনি আরো বলেন আমরা খবর পেয়ে ক্ষাতক ট্রাক ও ড্রাইভারকে আটক করেছি। এ বিষয়ে মামলাসহ আইনি গত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।