ঢাকারবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

বাগবাটীতে প্রার্থীর পক্ষে কাজ না করায় কর্মির স্ত্রী-পিতা-পুত্রকে মারপিট করার অভিযোগ

admin
নভেম্বর ১৩, ২০২১ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ সদর উপজেলা বাগবাটী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং ওয়ার্ডের বিজয়ী মেম্বার প্রার্থীর পক্ষে কাজ না করায় তার সমর্থকরা গৃহবধুকে টেনে হেচড়ে বিবস্ত্র, পিতা ও পুত্রকে মারপিটে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।
ঘটনাটি ঘটেছে বাগবাটী ইউনিয়নে দত্তবাড়ী দিয়ারপাড়া গ্রামে। গুরুতর আহত মোহাম্মদ আলীকে (২৬) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান-মোহাম্মদ আলী মেম্বার প্রাথী আলতাফ হোসেন (ফুটবল) এর নির্বাচনী কাজ করেন। আলতাফ হোসেনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. রফিকুল ইসলাম (টিউবয়েল) বিজয়ী হবার পর তার সমর্থক দত্তবাড়ী গ্রামের সাইফুল হাজী ও রেজাউল করিমের নেতৃত্বে মানিক, ইসমাইল, আব্দুল্লাহ, শরিফ, সিয়াম, আলম ও শাহাদতসহ ১০/১২জন শুক্রবার রাত ১ ঘটিকার সময় আনিসারের ছেলে মোহাম্মদ আলীর বাড়ীর গেট ভেঙ্গে ঘরে ঢুকে বাবা ও ছেলেকে রড দ্বারা বেধরক মারপিটে জখম করে এবং আনিসারের স্ত্রী মোমেনা খাতুনকে টেনে হেচড়ে বিবস্ত্র অবস্থায় ঘর থেকে বাহির করে দেয়।
এ বিষয়ে মোমেনা খাতুন জানান- আমার ছেলে একজন তাঁত শ্রমিক। সে মেম্বার প্রার্থী আলতাফ হোসেনের নির্বাচনী কাজ করায় আমার ছেলেকে রডের আঘাতে সারা শরীর ক্ষত বিক্ষত করেছে। আমাকে টেনে হেচড়ে ঘর থেকে বের করে তাতে আমার শরীরের পড়নের কাপড় খুলে ফেলে এমনকি আমার ব্লাউজটাও ছিড়ে ফেলে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে।
এ বিষয়ে মনসুর নগর তাঁতীলীগের নেতা রেজাউল করিম জানান-নির্বাচনের দিন আলতাফ হোসেনের কর্মিরা নব নির্বাচিত ইউপি সদস্য রফিকুলের কর্মিদের মারপিট করেছে। বর্তমানে আলতাফ হোসেনের কর্মিরা গরীব দুঃখী মানুষদের বাজার ঘাটে যেতে দিচ্ছে না। রাস্তায় কাউকে পেলে নানাভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।