ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

রায়গঞ্জ বস্তা ভর্তি ব্যালট উদ্ধার : মহাসড়ক অবরোধ

admin
নভেম্বর ১৩, ২০২১ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

: সিরাজগঞ্জের  উপজেলার একটি স্কুল কক্ষ থেকে নির্বাচনের ২দিন পর বস্তা ভর্তি ব্যালট পেপার উদ্ধার করেছে পুলিশ। ভোট গণনায় কারচুপির অভিযোগে পরাজিত এক ইউপি সদস্যের সমর্থকরা মহাসড়ক অবরোধ করার পর ব্যালট পেপার উদ্ধারের স্থান হতে পরাজিত সদস্য প্রার্থীসহ মহাসড়ক থেকে ৩জনকে আটক করা হয়েছে।
রায়গঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান হোসেন জানান, গোপন সংবাদ পেয়ে শনিবার বেলা ১২টার দিকে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কোদলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে এক বস্তা ব্যালট পেপার উদ্ধার করে থানায় আনা হয়। এরপর পরাজিত সদস্য প্রার্থী শহিদুল ইসলামের সমর্থকরা পুনরায় ভোট গননার দাবীতে চান্দাইকোনা বাজার এলাকায় সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়ক অবরোধ করেন। আধাঘন্টার ব্যবধানে সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়। এরপর মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। ঘটনাস্থল থেকে পরাজিত সদস্য প্রার্থীসহ ৩জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে একটি মামলার গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। ওই মামলায় তাদের আদালতে পাঠানো হবে।
এ বিষয়ে রায়গঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা মো. কামরুজ্জামান জানান, বৃহস্পতিবার ভোট গ্রহন শেষে সব পদের সিলমারা ও সাদা ব্যালটসহ সরংঞ্জাম বস্তায় ভরা হয়েছিল। কিন্তু ফলাফল ঘোষনার পর ওই বস্তাটি ছিনতাই হয়। সেটিই উদ্ধার করেছে পুলিশ। ব্যালট ছিনতাইয়ের ঘটনায় ওই দিনই থানায় সাধারন ডাইরী করা হয়েছে।
দ্বিতীয় ধাপে ১১ নভেম্বর এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। চান্দাইকোনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নির্বাচনে সদস্য পদে জহরুল ইসলাম ভ্যানগাড়ি প্রতিকে ১০৯২ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহিদুল ইসলাম মোরগ প্রতিকে ৭১১ ভোট পেয়েছেন বলে জানান রিটানিং কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।