ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে বাসদের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

admin
নভেম্বর ১৩, ২০২১ ৮:১৮ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে শনিবার বিকাল ৪টায় জেলা কার্যালয়ে আলোচনা সভা লাল পতাকা মিছিল ও বাজার ষ্টেশন স্বাধীনতা স্কয়ারে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন বাসদ সিরাজগঞ্জ জেলা শাখার আহ্বায়ক কমরেড নব কুমার কর্মকার, সমাবেশে বক্তব্য রাখেন, বাসদ সিরাজগঞ্জ জেলা শাখার অন্যতম নেতা আব্দুল্লাহ আল মামুন, আব্দুল আলিম ফকির, ফজলার হোসেন, খয়েল আলী, আরিফ হোসেন, পলাশ ঘোষ, রফিকুল ইসলাম, শ্রমিক নেতা আব্দুল করিম, সন্তোষ কুমার বাবু, ছাত্র ফ্রন্টের নেতা কামরুল ইসলাম প্রমূখ।
বক্তাগন বলেন, বাসদ প্রতিষ্ঠা বার্ষিকী আমরা যখন পালন করছি তখন দেশ এক মহা সংকটে নিপতিত। একদিকে নিত্য পন্যের দাম বাড়ছে অন্যদিকে মানুষের ভোটের অধিকার করে নেয়া হয়েছে ভোটকে কেন্দ্র করে আজ ৮৭জন মানুষ খুন হয়েছে। মানুষের আজ জান মালের কোন নিরাপত্তা নেই। মুক্তিযুদ্ধের মূল চেতনা আজ ভূলন্ঠিত। বর্তমান সরকার জনগনের সেবক না হয়ে আজ ধনীদের সেবকে পরিনত হয়েছে। স্বাধীনতার ৫০ বছরে এসে মনে হচ্ছে দেশের মানুষ আজ সম্পূর্ণ রূপে পরাধীন।
বক্তাগন এই লুটের শাষকের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলে, সমাজতান্ত্রিক সংগ্রাম কে জোরদার করার আহ্বান জানান। অবিলম্বে চাল ডাল তেল ডিজেল বাস ভাড়া কমানো সহ ঘুষ দুর্নীতি মাদক বন্ধের জোর দাবি জানান। সমাবেশ শেষে একটি লাল পতাকা মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।