ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

খোকশাবাড়ি থেকে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

admin
নভেম্বর ১৫, ২০২১ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ সদর থানাধীন খোকশাবাড়ি বেড়ি বাঁধা এলাকা হতে ১৫০ পিস ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক। সোমবার দুপুরে, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর, সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের গোপন সংবাদের ভিত্তিতে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ এর নেতৃত্বে সিরাজগঞ্জ সদর থানাধীন খোকশাবাড়ি ইউনিয়নের বেড়িবাঁধ এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ জাকির হোসেন, পিতা- মৃত লুৎফর রহমান,সাং- পাচিল, ডাকঘর- হাটবয়রা, থানা ও জেলা- সিরাজগঞ্জ কে ১৫০ পিচ ইয়াবা সহ আটক করা হয়। পরে সিরাজগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ জাকির হোসেন (৩০), পিতা- মৃত লুৎফর রহমান, গ্রাম- পাঁচিল, পোঃ- হাটবয়রা, উপজেলা- সিরাজগঞ্জ সদর, জেলা- সিরাজগঞ্জ’কে ১৫০ পিস ইয়াবা ও ০১টি মোবাইল সহ আটক করা হয়।
এসময় বিশেষ অভিযানে জেলা এনএসআই সিরাজগঞ্জ কার্যালয়ের যুগ্ম পরিচালক আবু তাহের মোহাম্মদ পারভেজ, সহকারী পরিচালক মোঃ বিপ্লব হোসেন সহ জেলা এনএসআই এর কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ সহ উক্ত সংস্হার আরো ০৭ জন সদস্য অংশগ্রহণ করেন।
সিরাজগঞ্জ কার্যালয়ের যুগ্ম পরিচালক আবু তাহের মোহাম্মদ পারভেজ জানান, এ ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।