ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

শাহজাদপুরে বালিকা উচ্চ বিদ্যালয়ের ভবনের উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শাহজাদপুর প্রতিনিধি
নভেম্বর ১৫, ২০২১ ৮:১৯ অপরাহ্ণ
Link Copied!

শাহজাদপুর ইব্রাহিম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ (বিএম) এর নতুন ৪তলা ভবনের উদ্বোধন করা হয়েছে। নতুন এই ভবনের নামকরণ করা হয়েছে সদ্য প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান (স্বপন) একাডেমিক ভবন। ভবনটি নির্মাণে ব্যয় হয়েছে ২ কোটি ৮৮ লাখ টাকা। গত রোববার বিকেলে নতুন এই একাডেমিক ভবন উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম শাহাদত হোসেন, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার শফিউল ইসলাম, প্রধান শিক্ষক এসএম সাইফুল ইসলাম, মণিরামপুর বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি মাসুদ হাসান খান। এসময় সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন, শাহজাদপুর ইব্রাহিম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ (বিএম) এর প্রধান শিক্ষক কামরুন্নাহার লাকী।
শাহজাদপুর ইব্রাহিম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ (বিএম)-এর প্রধান শিক্ষক কামরুন্নাহার লাকী সাংবাদিকদের বলেন, এই শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি সদ্য প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান (স্বপন) এর অবদান অনস্বীকার্য। তিনি আরো বলেন, নতুন এই একাডেমিক ভবনের নির্মাণে তার বিশেষ অবদান ছিল, তিনিই ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।