ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ সংক্রান্ত প্রস্তুতি মহড়া

যুগের কথা ডেস্ক
নভেম্বর ১৫, ২০২১ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনস্ মাঠে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদের নিয়োগ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করা এবং যোগ্য প্রার্থী নির্বাচনের লক্ষে জেলা পুলিশের সদস্যদের নিয়ে প্রস্তুতি মহড়ার আয়োজন করা হয়।
পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম এর নির্দেশনায় পুলিশ লাইনস্ মাঠে প্রস্তুতি মহড়া (মকটেস্ট) কার্যক্রম তদারকি করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ শরাফত ইসলাম আইজিপিএর পুলিশ নিয়োগের নতুন নীতিমালা একটি যুগোপযোগী উদ্যোগ। পুলিশ নিয়োগে স্বচ্ছতা আনার বিষয়টি নতুন নীতিমালায় বিশেষভাবে গুরুত্ব দেওয়া হয়েছে। সিরাজগঞ্জ জেলা পুলিশের সদস্যদের নিয়ে একটি স্বচ্ছ নিয়োগ উপহার দিতে এ মহড়ার আয়োজন করা হয়। উক্ত প্রস্তুতি মহড়ায় জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।