ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জের হেরোইন বিক্রির দায়ে এক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

admin
নভেম্বর ১৬, ২০২১ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক:
সিরাজগঞ্জের হেরাইন বিক্রির দায়ে মাসুদ রানা (২৮) নামের এক ব্যাক্তিকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়েছে। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়েছে।

গতকাল মঙ্গলবার আসামীর উপস্থিতিতে এই রায প্রদান করেন, জেলা ও দায়রা জজ ফজলে খোদা মোঃ নাজির। দন্ডপ্রাপ্ত ব্যাক্তি হলো সদর উপজেলার সয়াগোবিন্দ পশ্চিম পাড়া মহল¬ার হিরু সেখের ছেলে।

সিরাজগঞ্জ জজ আদালতের সরকারী উকিল আব্দুর রহমান ঘটনা নিশ্চিত করে জানান ২০১৮ সালের ২৪ এপ্রিল রাতে র‌্যাব ১২’র সদস্যরা এক অভিযান চালিয়ে মাসুদ রানাকে তার নিজ বাড়ীর পাশ (চিড়ার মিলে নিকট) থেকে ২৭ গ্রাম হেরোইনসহ আটক করে।

পরে এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়। দীর্ঘ শুনানীর পর গতকাল আসামীকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়। মামলার বিবরণ সূত্রে জানা গেছে আসামী মাসুদ রানা দীর্ঘ দিন যাবত হেরোইনের ব্যবসা করে আসছিল।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।