ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

উল্লাপাড়ায় মাথায় কাফনের কাপড়ের প্রতীক বেঁধে স্বতন্ত্র চেয়ারম‌্যান প্রার্থী আল-আমিনের উঠান বৈঠক

admin
নভেম্বর ১৭, ২০২১ ১১:১৯ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের তৃতীয় ধাপে আসন্ন ইউপি নির্বাচনে গণতান্ত্রিক অধিকার ভিত্তিতে জনগনের নিজেদের ভোট নিজে দিতে উল্লাপাড়া পূর্ণিমাগাঁতী ইউনিয়নে কাফনের কাপরে প্রতীক মাথায় বেঁধে উঠান বৈঠক করেছে পূর্ণিমাগাঁতী ইউনিয়নের জননন্দিত স্বতন্ত্র চেয়ারম্যান (মোটর সাইকেল) প্রতীক পদপ্রার্থী আলামিন সরকার।

বুধবার ১৭ নভেম্বর বিকাল ৩ ঘটিকার সময় পূর্ণিমাগাঁতী ২ নং ওয়ার্ড পুকুর পাড় গ্রামে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সদস্য লতা খাতুনের সভাপতিত্বে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল-আমিন সরকারের সহধর্মিনী রাওমী সুমাইয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পুকুরপাড় ২ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সদস্য অসমা রহমাতুল্লাহ।

পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক তাকমিদুর রহমান দুলাল। উঠান বৈঠকে বক্তারা বলেন, সন্ত্রাসী বাহীনীর কোন হামলা-মামলা বরদাশ্ত করা হবে না। ইতিমধ্যে স্বতন্ত্রপ্রার্থী আলামিন সরকারের সমর্থকের উপরে যে হামলার ঘটনা ঘটেছে তা তদন্ত সাপেক্ষে দোষীদের দ্রুত গ্রেফতারে দাবি করেন।
উল্লাপাড়া পূর্ণিমাগাঁতী ইউনিয়নের স্বতন্ত্র (মোটর সাইকেল প্রতীক) চেয়ারম্যান পদপ্রার্থী আলামিন সরকার বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর শতভাগ বাস্তবায়ন করার লক্ষ্যে স্বাধীনতার পর থেকে পূর্ণিমাগাঁতী ইউনিয়নের সর্বোচ্চ উন্নয়ন করেছি। যার প্রেক্ষিতে পূর্ণিমাগাঁতী ইউনিয়নের সর্বস্তরের মানুষ আমার পক্ষে রয়েছে। আগামী নির্বাচন অবাধ সুষ্ঠু হলে পূর্ণিমাগাঁতীতে আমার বিজয় সুনিশ্চিত হবে।

এছাড়াও তিনি আরো অভিযোগ করে বলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর সমর্থকরা আমার নির্বাচনী প্রচারনা বাধাগ্রস্ত করার লক্ষ্যে আমার সমর্থকদের ইতিমধ্যে তিন জনকে রক্তাক্ত করে আহত করেছে। আমার সমর্থকদের মিথ্যা মামলা হামলার ভয়-ভীতি দেখাচ্ছে। আগামী ২৮ শে ন‌ভেম্বর ইউপি নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ করার লক্ষ্যে প্রশাসন এবং নির্বাচন কমিশনারের কাছে উদাত্ত আহবান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।