ঢাকাশনিবার , ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নন্দীগ্রাম থানা পুলিশের অভিযানে এক মাদক কারবারী গ্রেফতার

admin
নভেম্বর ১৭, ২০২১ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

মামুন আহমেদ : নন্দীগ্রাম থানা পুলিশের অভিযানে ১ মাদক কারবারী গ্রেফতার হয়েছে। নন্দীগ্রাম থানার (ওসি) আবুল কালাম আজাদ তথ্যটি নিশ্চিত করেছেন।

থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নন্দীগ্রাম থানার ওসি আবুল কালাম আজাদের নির্দেশে গত ১৬ নভেম্বর বিকাল ৪ টায় এসআই (নিঃ)শাহ সুলতান মোঃ হুমায়ন কবির, এসআই(নিঃ) মোঃ নুর মোহাম্মদ সরকার, এএসআই (নিঃ) কাজী শাহীন সঙ্গীয় ফোর্স নিয়ে নন্দীগ্রাম উপজেলার ৪নং থালতা ইউনিয়নের গুলিয়া বাজারে এম.ডি হারুনুর রশিদ এর সামি ফার্মেসী এন্ড মেডিকেল ষ্টোরের সামনে অভিযান পরিচালনা করে ৩৫ (পয়ত্রিশ) পিচ নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ গুলিয়াকৃষ্ণপুর এলাকার -আলহাজ্ব মোঃ সফির উদ্দিনেরর ছেলে এম.ডি হারুনুর রশিদ(৩৮) কে গ্রেফতার করে। উল্লেখিত ঘটনা সংক্রান্ত ০১টি নিয়মিত মামলা রুজু হয়েছে। গতকাল আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।