ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে কানে হেডফোন লাগিয়ে গেম খেলার সময় ট্রেনের ধাক্কায় যুবক নিহত

admin
নভেম্বর ১৭, ২০২১ ৮:১৩ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে কানে হেডফোন লাগিয়ে গেম খেলার সময় ট্রেনের ধাক্কায় রাজু হোসেন (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কল্যাণপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাজু হোসেন পৌর শহরের কল্যাণপুর চকপাড়া এলাকার রমজান আলীর ছেলে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির অদূরে রেললাইনের ওপর বসে কানে হেডফোন লাগিয়ে গেম খেলছিল রাজু হোসেন।

এ সময় একটি ট্রেন এসে তাকে সজোরে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বিরামপুর রেলওয়ে স্টেশনের মাস্টার মিজানুর রহমান জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজশাহী থেকে বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন বিরামপুরে আসছিল।

এ সময় স্টেশনের অদূরে চকপাড়া (কল্যাণপুর) এলাকায় রেললাইনের ওপর বসে থাকা এক যুবককে ট্রেনটি ধাক্কা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।