ঢাকাবৃহস্পতিবার , ২৫শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সলঙ্গায় ১৩ কেজিসহ ০৩ জন মাদক কারবারী আটক

admin
নভেম্বর ১৭, ২০২১ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ ৩ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২’র সদস্যরা। তারা হলো, কুমিল্লা সদর উপজেলার চাপাপুর গ্রামের এছাহাক মিয়ার ছেলে রাব্বি হাসান (২১), জগন্নাথপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (২৪) ও রাজ্জাক মিয়ার ছেলে ইমরান হোসেন (২২)।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে ১৩ কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ও ২ হাজার ৬’শ ৩০ টাকা জব্দ করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে এ অবৈধ ব্যবসায় জড়িত ছিল। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।