ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

সান্তাহারে মুদি ব্যবসায়ীর মটরসাইকেল চুরি

admin
নভেম্বর ১৭, ২০২১ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের নতুন বাজার এলাকা থেকে গত মঙ্গলবার সন্ধা সাড়ে ৫ টায় হিরো ফ্যাসান মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। এ চুরির ঘটনায় সান্তাহার পুলিশ ফাঁড়িকে অবহতি করা হয়। এদিকে মোটরসাইকেল চুরির ঘটনায় বর্তমানে পৌর শহরে মোটরসাইকেল আরোহীদের মাঝেও চোর আতংক বিরাজ করছে।

জানা যায়, সান্তাহার পৌর শহরের নতুন বাজার এলাকার মুদি ব্যবসায়ী সুলতান হোসেন গত মঙ্গলবার সন্ধায় তার ব্যবহারিত হিরো মোটরসাইকেল দোকানের সামনে রেখে মাগরিবের নামাজ পড়ার জন্য মসজিদে গিয়ে নামাজ শেষ করে এসে দেখে তার মোটরসাইকেলটি আর নেই। অনেক খোঁজাখুজি করেও মটরসাইকেলটি কোন সন্ধান পাওয়া যায়নি।

এ বিষয়ে সান্তাহার পুলিশ ফাঁড়ির পরির্দশক আরিফুল ইসলাম মটরসাইকেল চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল চোর চক্রটিকে শনাক্ত ও মোটরসাইকেল উদ্ধারের জোর তৎপরতা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।