ঢাকারবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

সান্তাহারে স্কুলের নামফলকে জেলার নাম বানান ভুল; জানেই না কর্তৃপক্ষ

admin
নভেম্বর ১৭, ২০২১ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের ৯নং ওয়ার্ডের তারাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নাম ফলকে বগুড়া জেলার নাম (বগুরা) ভুলভাবে খোদাই করা থাকলেও এ ব্যাপারে জানেই না কর্তৃপক্ষ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ১৯৯৫ সালে ৪লক্ষ ৯৩ হাজার টাকা ব্যায়ে নির্মিত করা হয় তারাপুর স্কুল। সে সময় বিদ্যালয়ের নামফটকে খোদাই করে বিদ্যালয়ের নাম ঠিকানা লেখা হয়। সেখানে বগুড়া জেলার নামের বানানের শেষ অক্ষর ‘ড়’ হবে কিন্ত ফলকে লেখা রয়েছে ‘র’। ২৬ বছর ধরে ভুল বানানে রয়েছে বিদ্যালয়ের প্রধান ফটকের নাম কিন্তু এ বিষয়ে জানেই না স্কুল কর্তৃপক্ষ ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর।

বিদ্যালয়ের এক শিক্ষার্থী বলেন, জেলার নাম বানান ভুলভাবে উপস্থাপন হওয়াটা খুবই দুঃখজনক।বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল বলেন,বিদ্যালয়ের নামফলকে এ ধরনের ভুল আমাদের নজরে আসে নাই। অবশ্যই মারাত্মক ভুল। তবে এই দায় পুরোপুরি ঠিকাদার প্রতিষ্ঠান ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের।

এ বিষয়ে আদমদীঘি উপজেলা প্রকৌশলী সাজেদুর রহমান বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। এমন একটি বিষয় বিদ্যালয় কতৃপক্ষের নজরে না আসায় আমি হতাশ হয়েছি।বিষয়টি আমি দ্রুতই সংশোধন করে নেব।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।