ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আদমদীঘিতে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

যুগের কথা ডেস্ক
নভেম্বর ১৭, ২০২১ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২ হাজার ১৭০ জন কৃষক-কৃষাণীদের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) বেলা ১২টার দিকে আদমদীঘি উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালমা বেগম।

এ দিন উপজেলা চত্বরে রবি/২০২১-২২ মৌসুমের ২১৭০জন কৃষক-কৃষাণীদের মাঝে কৃষি উপকরণ হিসেবে গম, ভুট্টা, সরিষা শীতকালীন পেঁয়াজ, মুগ ও মসুর ডালের বীজ বিতরণ করা হয় ।
উক্ত বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, ছাতিয়ানগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন শেখ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী, সিনিয়র মৎস্য অফিসার সুজয় পাল উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ আমিরুল পল্লী উন্নয়ন অফিসার তৌহিদুল ইসলাম প্রমুখ ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।