ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মওলানা আব্দুল হামিদ খান ভাসানী স্মরণে বাসদের আলোচনা সভা

যুগের কথা ডেস্ক
নভেম্বর ১৭, ২০২১ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাসদ সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে আজ বিকাল ৪টা ৩০ মিনিটে জেলা বাসদ কার্যালয়ে জেলা আহ্বায়ক কমরেড নব কুমার কর্মকার এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় আলোচনা করেন জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি আব্দর রাজ্জাক, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, শ্রমিক ফ্রন্ট নেতা সাইফুল ইসলাম প্রমূখ। বক্তাগন মওলানা আব্দুল হামিদ খান ভাসানী জীবন সংগ্রামে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করতে গিয়ে বলেন, নি:স্বার্থ একজন মানুষ ছিলেন মওলানা আব্দুল হামিদ খান ভাসানী যার সমস্ত জীবনটাই ছিলো মানুষের মুক্তির জন্য যিনি সম্পদের কথা ভাবেনি চেয়েছে মানুষের অধিকার।

এমন মানুষের আজ ভীষন অভাব। দেশে বর্তমানে এত সংকট থাকতেও সাহস নিয়ে কথা বলার মানুষ নেই, এই সংকট কালে মওলানা আব্দুল হামিদ খান ভাসানী মত মানুষ ভীষন দরকার ছিলো। বক্তাগন মওলানার জীবন সংগ্রাম থেকে শিক্ষা নিয়ে সমাজ পরিবর্তনের লড়াইয়ে সামিল হওয়ার আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।