ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

উল্লাপাড়ার বাঙ্গালায় নৌকা প্রার্থীর কর্মীদের মারপিট, মোটরসাইকেলে আগুন

admin
নভেম্বর ২২, ২০২১ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ২নং বাঙ্গালা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোহেল রানার সোহেলের কর্মীদেরকে মারধর কওে মোটরসাইকেল পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। রোববার রাত সাড়ে ১০টার দিকে বাঙ্গালা ইউনিয়নের আফার ব্রীজের পুর্বপাশে এ ঘটনা ঘটেছে।

বিদ্রোহী প্রার্থী আবু হানিফের কর্মী-সমর্থকেরা এ ঘটনা ঘটিয়েছেন বলে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত (নৌকা) প্রার্থী সোহেল রানা অভিযোগ করে বলেন। তিনি আরো বলেন, বাঙ্গালা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুলসহ তাঁর কর্মীরা নির্বাচনী প্রচারণার কাজে বিনায়েকপুরে যাওয়ার পথে আফার ব্রীজের পুর্বপাশে রাস্তার উপর বহিস্কৃত বিদ্রাহী প্রার্থী আবু হানিফের কর্মী-সমর্থকেরা খাইরুল ও শৈসবকে মারধর করে তাদের মোটরসাইকেল পুড়িয়ে দেন।

বিদ্রোহী প্রার্থী আবু হানিফ ও তার লোকজন নির্বাচনী নৌকার প্রচারণা বাধা প্রদান করছে। এ ছাড়া তাঁর কর্মী-সমর্থকদের নামে মিথ্যা মামলা ও হুমকি-ধামকি দিচ্ছে। এব্যাপারে উল্লাপাড়া মডেল থানায় বাদী হয়ে খাইরুল ইসলাম একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

বাঙ্গালা ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আবু হানিফ মুঠোফোনে বলেন,আমার কর্মী-সমর্থকেরা এ কাজ করতেই পারেনা। উল্লাপাড়ার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।