ঢাকারবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

খোকশাবাড়ীতে সরকারি জায়গা দখল করে পাল্টাপাল্টি দোকান নির্মাণ

admin
নভেম্বর ২২, ২০২১ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

শাহিন রেজা : সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নে ১নং ক্রসবার এলাকায় খোলিশাকুঁড়া রোডে পানি উন্নয়ন বোর্ডের সরকারি জায়গা দখল করে অবৈধ ভাবে দোকান, গ্যারেজ, হোমিওপ্যাথি সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান তৈরি করছে বলে অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, হাটবয়ড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কপট মাষ্টার ও খোকশাবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বকুল সরকারে বোন ফরিদা ইয়াসমিন ও মুক্তিযোদ্ধা মশিউর এর বিরুদ্ধে সরকারি নিয়মনীতির তোয়াক্কা না করে কোন রকম সরকারি অনুমোদন ছাড়াই বাঁধের দুপাশে পানি উন্নয়ন বোর্ডের গুরুত্বপূর্ণ স্থান দখল করে দোকান,গ্যারেজ, হোমিওপ্যাথি সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলেছে।
এ ব্যাপারে অভিযুক্ত কপট মাষ্টার বলেন, এই সম্পত্তি  আমাদের ছিলো এখন পানি উন্নয়ন বোর্ড নিয়েছে। আশে পাশের সবাই যে ভাবে নির্মাণ করছে আমরা ওই ভাবেই করেছি। পানি উন্নয়ন বোর্ডের লোকজন আমাদের দোকান দেখেছেন কিন্তু তারা কিছু বলেনি।
এ ব্যপারে পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী জাকির হোসেন বলেন, বিষয়টি আমার জানা ছিলো না, এ ধরনের কোন ঘটনা ঘটে থাকলে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।