ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

চেয়ারম্যান নয়-সেবক হিসেবে আমৃত্যু কাওয়াকোলাবাসীর পাশে থাকতে চাই

admin
নভেম্বর ২২, ২০২১ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ সদর উপজেলার ৮নং কাওয়াকোলা ইউনিয়নের সফল চেয়ারম্যান আব্দুল আলীম ভুইয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা মোতাবেক গ্রামকে শহরে পরিণত করার জন্য সরকারী সম্পদের শতভাগ সুষম বণ্টন, পরিকল্পিত রাস্তা, ব্রিজ ও কালভার্ট নির্মাণ, সড়কে বাতি স্থাপন, পতিত জমিতে একযোগে কয়েক লাখ বৃক্ষরোপণসহ নানা উন্নয়ন হয়েছে। অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা লক্ষে আবারো চেয়ারম্যান নয়-সেবক হিসেবে দুর্গম চরাঞ্চলের অসহতায় মানুষে পাশে আমৃত্যু পর্যন্ত কাজ করে যেতে চাই।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক গণসংযোগ ও আলোচনা সভা করে যাচ্ছেন বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলীম ভুইয়া। তিনি পুনরায় কাওয়াকোলা ইউনিয়নবাসীর সেবক হতে চান।

প্রতিদিন সকাল-সন্ধ্যা পর্যন্ত কর্মী ও সমর্থকদের নিয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে পায়ে হেটে সর্বসাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং ভোটারদের কাছে দোয়া প্রার্থনার মাধ্যমে গণসংযোগ করছেন।

চেয়ারম্যান আব্দুল আলীম ভুইয়া শেখ সাংবাদিকদের বলেন, পুনরায় কাওয়াকোলা ইউনিয়নবাসীর সেবক হতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমার উন্নয়ন কাজের মুল্যায়ন করেন তাহলে আমি জনগনের ভালবাসা নিয়ে পুনরায় নির্বাচিত হবো বলে শতভাগ নিশ্চিত।

কাওয়াকোলা ইউনিয়নবাসী জানান, বর্তমান চেয়ারম্যান বিগত ৫ বছরে কাওয়াকোলা ইউনিয়নে যে উন্নয়ন করেছে, তা বিগতদিনে অন্য কোন চেয়ারম্যান করেনি, আলীম ভাই কাওয়াকোলা ইউনিয়নের উন্নয়নের রুপকার এবং এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা পুনরায় তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।