ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে গণমানুষের আওয়াজ পত্রিকার সম্পাদকের মতবিনিময়

যুগের কথা ডেস্ক
নভেম্বর ২২, ২০২১ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : অবহেলিত ও অসহায় মানুষের কথা বলে এই স্লোগানে দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকা এর সম্পাদক মোঃ আইনুল হক সিরাজগঞ্জের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোমবার (২২ নভেম্বর) বিকেলে সিরাজগঞ্জের হাটিকুমরুল (সিরাজগঞ্জ রোডে) একটি হোটেলে এসভা  অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আইনুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যবস্থাপনা সম্পাদক মোঃ নাহিদুল ইসলাম নান্নু, বার্তা সম্পাদক মোঃ আল আমিন সেলিম, প্রধান সম্পাদক মোঃ হিরুন প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট শাহানূর রহমান সাজু, ভিডিও নিউজ এডিটর সরোয়ার হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধি হুমায়ুন কবির সুমন, সলঙ্গা প্রতিনিধি আল আমিন প্রমুখ।

দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার সম্পাদক মো. আইনুল হক বলেন, সংবাদ সংগ্রহ এবং উপস্থাপনে সাংবাদিকরা একে অপরকে সহযোগিতার মাধ্যমে কাজ করতে হবে এবং উপস্থিত সাংবাদিকদের সু-পরামর্শ সহ বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। সর্বশেষে তিনি সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন এবং পরিশেষে সভা সমাপ্ত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।