ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার

যুগের কথা ডেস্ক
নভেম্বর ২২, ২০২১ ৮:২৭ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জের তাড়াশ এলাকায় চাঞ্চল্যকর শিশু ধর্ষণের অভিযোগে মো.খলিল নামে একজনকে গ্রেফতার করেছেন র‌্যাব -১২।
সোমবার (২২ নভেম্বর) সকাল ৮টায় সিরাজগঞ্জের সদর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলেন, নাটোর জেলার সিংড়া থানার ঠেংগা পাকুরিয়া এলাকার মৃত মরু মন্ডলের ছেলে।প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ জানায়, গত ০৮ নভেম্বর ২০২১ইং এক কন্যা শিশুকে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাস বাজার থেকে সাবান কিনে নিজ বাড়ীতে ফেরার পথে গ্রেফতারকৃত আসামীর হাতে থাকা প্লাস্টিকের দুধের বোতল শরিফ চৌধুরীর বাড়ীতে পৌঁছে দিতে বলে।

পরে শিশুটি দুধের বোতলটি নিয়ে ঐ বাড়ীতে প্রবেশ করেন। ওই বাড়িতে কোন মানুষ না থাকায় শিশুকে মুখে গামছা বেঁধে বাড়ীর দোতালার বেলকুনিতে ধর্ষণ করে কৌশলে পালিয়ে যায়।
পরে শিশুটির পরিবার সিরাজগঞ্জের তাড়াশ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশেধনী ২০০৩ এর ৯(১) ধারায় মামলা করেন।
ঘটনাটি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। এরপর শিশুটির পরিবার র‌্যাব-১২ এর সহযোগীতা চান।

র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান নেতৃত্বে র‌্যাব-১২ এর বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে ধর্ষণ মামলার এজাহার ভুক্ত পলাতক আসামী খলিলকে জেলার সদর এলাকা থেকে গ্রেফতার করে তাড়াশ থানায় হস্তান্তর করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ঘটনার সত্যতা স্বীকার করেছেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।