ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ সরকারী খাদ্য গুদামে অভ্যান্তরিন আমন ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন

যুগের কথা ডেস্ক
নভেম্বর ২২, ২০২১ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ সরকারী খাদ্য গুদাম এর আয়োজনে অভ্যান্তরিন আমন সংগ্রহ ২০২১-২২ মৌসুমে ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার ২২ নভেম্বর বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার খাদ্য গুদামে আয়োজিত ধান চাল সংগ্রহে প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুকাতে রাব্বি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাছিম রেজা নুর দীপু। এসময় এসএমও মোঃ আব্দুর রাজ্জাক, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আনোয়র হোসেন, কারিগরি খাদ্য পরিদর্শক মোঃ শফিউর রহমান, খাদ্য পরিদর্শক মোঃ রাশেদুল আলম, ইয়াকুব হোসেন,উপ খাদ্য পরিদর্শক গোপাল চন্দ্র শীলসহ দান,চাল সরবরাহকারী কৃষক ও খাদ্য গুদামের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অভ্যান্তরিন আমন সংগ্রহ ২০২১-২২ মৌসুমে ধান চাল সংগ্রহে চাল ১হাজার ৮৬ মেঃটন ধান ৬শ ৬মেঃটন লক্ষ্যমাত্রা নির্ধারন করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।