ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে ভোক্তা অধিকার অভিযানে ৪ টি প্রতিষ্ঠানকে অর্থ দন্ড

কাজিপুর প্রতিনিধি
নভেম্বর ২৩, ২০২১ ৯:০৮ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ কাজিপুরে উপজেলার নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী মহোদয় এর সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে অভিযান পরিচালিত হয়েছে।
২৩ নভেম্বর উক্ত অভিযানে কাজিপুর উপজেলার চরাঞ্চলের নাটুয়ারপাড়া গুলেরমোড় বাজারে ৪ টি প্রতিষ্ঠান কে দশ হাজার টাকা জরিমানা করা হয়।
এ সময় মেয়াদ উত্তীর্ণ পন্য ও বিক্রি নিষিদ্ধ পন্য রাখার দায়ে, প্রতিশ্র“তি পন্য যথাযথ ভাবে সংরক্ষন না করা, পন্যতালিকা না-থাকার, নোংরা পরিবেশ খাবার তৈরীও পরিবেশন, বাসি খাবার রাখা, পুরাতন তৈল ব্যবহার করার জন্য একটি খাবার দোকান, একটি ফার্মেসী ও ফলের দোকান জরিমানা আদায় এবং সতর্করন করা হয়। বাজার এলাকায় বিভিন্ন পণ্যের পাইকারী ও খুচরা প্রতিষ্ঠানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে দোকান/ প্রতিষ্ঠানে পণ্যের মূল্য পরিবীক্ষন করা হয়।জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক ভোক্তা ও ব্যবসায়ীবৃন্দের করণীয় বিষয়ক প্রচারপত্র বিলি করা হয়।
উক্ত তদারকিতে সহযোগিতা করেন ক্যাব কাজিপুর উপজেলা ইউনিটের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সদস্য কোরবান আলী, কাজিপুর থানা পুলিশ এর একটি চৌকস টিম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।