ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

উল্লাপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর ৮ মোটরসাইকেল ভাংচুর

জয়নাল আবেদীন জয়
নভেম্বর ২৩, ২০২১ ৯:০৬ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ আকমাল হোসেনের (মোটরসাইকেল প্রতিক) কর্মী সমর্থকদের ৮টি মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যায় উল্লাপাড়া ইউনিয়নের ভদ্রকোল ও নাগরৌহা গ্রামে এ ঘটনা ঘটে। আকমাল হোসেনের কর্মী সমর্থকরা ঘটনার সময় ভদ্রকোল গ্রামের রাস্তার পাশে তাদের ব্যবহৃত মোটরসাইকেল রেখে ভোটারদের বাড়িতে বাড়িতে ভোট চাইতে যান। এসময় আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী মোঃ আব্দুস সালেকের কর্মী ও সমর্থকরা এসে তাদের মোটরসাইকেলগুলো ভাংচুর করে চলে যায়।
নির্বাচনী প্রচারনায় থাকা আকমাল হোসেনের পুত্র জাহাঙ্গীর আলম অভিযোগ করেন, নৌকা প্রতিকের প্রার্থী আব্দুস সালেকের কর্মী ভদ্রকোল গ্রামের আল আমিনের নেতৃত্বে একদল লোক দেশীয় অস্ত্র নিয়ে আমাদের রাখা ৭টি মোটরসাইকেল ভাংচুর করে ফেলে রেখা যায়। এদিকে সদর ইউনিয়নের নাগরৌহা গ্রামে আব্দুস সালেকের কর্মীরা তাদের আরেকটি মোটরসাইকেল ভাংচুর করেছে।
এ ব্যাপারে আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী আব্দুল সালেকের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, আমার কর্মী সমর্থকরা এধরনে কোন ঘটনা ঘটায়নি।
এ বিষয়ে জানতে চাইলে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।