ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চৌহালীতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা

চৌহালী প্রতিনিধি
নভেম্বর ২৩, ২০২১ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

চৌহালী উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। চৌহালী উপজেলাকে সুষ্ঠভাবে পরিচালনা করার জন্য প্রতি মাসে এই ধরনের সভার আয়োজন করা হয়। এতে প্রশাসনের সকল কার্যক্রম যথাযথভাবে তদারকি এবং আসন্ন ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখা।
মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল ১১ টার সময় চৌহালী উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মো: আনিসুর রহমানের সভাপতিত্বে চৌহালী উপজেলা পরিষদের সভাকক্ষে উক্ত সভা অনুষ্ঠিত হয়।
এসময় অতিথি ছিলেন চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক মো: ফারুক হোসেন সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আব্দুল কাদের মিলন, ভাইস চেয়ারম্যান মোল্যা বাবুল আক্তার, থানার ওসি রফিকুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার ও কৃষিবিদ জেরিন আহমেদ, মাধ্যমিক শিক্ষা অফিসার এম এ আরিফ সরকার, বিআরডিবির অফিসার আবুল কালাম আজাদ, প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ মজনু মিয়া ও ইউপি চেয়ারম্যান “আলহাজ্ব আব্দুল মতিন মন্ডল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।