ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রামকৃষ্ণপুর ইউপি নির্বাচনে আ.লীগ প্রার্থীর নির্বাচনি অফিসে ভাংচুর

সলঙ্গা প্রতিনিধি
নভেম্বর ২৩, ২০২১ ৯:০২ অপরাহ্ণ
Link Copied!

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে উল্লাপাড়ার রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। দিনক্ষণ ঘনিয়ে আসার সাথে সাথে উত্তপ্ত হচ্ছে পরিবেশ। সোমবার রাত ১১ টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো (নৌকা) এর ৮নং ওর্য়াডের শলি বনানী বাজারে নির্বাচনি অফিসে ভাংচুর, অগ্নি সংযোগ ককটেল বিস্ফারণের ঘটনা ঘটেছে। এ সময় ৪-৫ ককটেলের বিস্ফোরণ হয়।
হামালার জন্য দায়ী করেছে স্থায়ীয় আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোন্জেল হক সগর (ঘোড়া) কে। তবে স্বতন্ত্র প্রার্থীর বলছে আমি এমন ঘটনার সাথে জড়িত না। এটি আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র।
আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী রফিকুল ইসলাম হিরো জানান, সোমবার সকাল থেকেই জামায়াত বিএনপির নেতা-কর্মী সাথে নিয়ে স্বতন্ত্র প্রার্থীর লোকজন তার কর্মীদের উপরে হামলা, পোষ্টার ছিড়ে ফেলা ও কর্মীদের ভয়ভীতি প্রদর্শন করে। রাত ১১ টার দিকে তার ৮নং ওর্য়াডে শলি বনানী বাজারে নির্বাচনি অফিসে ভাংচুর, অগ্নি সংযোগ ও ককটেল বিস্ফারণ করে। ককটেল বিস্ফোরণ হামলা কারীরা পালিয়ে যায়। এ সময় ৪-৫ ককটেলের বিস্ফোরণ হয়। এ সময় নির্বাচনি অফিসে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।
এ ব্যাপারে সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর বলেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনি অফিসে ভাংচুর, অগ্নি সংযোগ ককটেল হামলা করে করেছে স্বতন্ত্র প্রার্থীরা।
আওয়ামীলীগ সমর্থীত প্রার্থীর গোণজোয়ার দেখে স্বতন্ত্র প্রার্থীরা যখন নিশ্চিত পরা জয় দেখছে ঠিক তখনই এমন নেক্কার জনক ঘটনা ঘটাচ্ছে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হবে।
সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম হিরোর শলি বনানী বাজারে নির্বাচনি অফিসে ভাংচুর, অগ্নি সংযোগ ককটেল বিস্ফোরণের খবর পেয়ে আমরা ছুটে আসি। ঘটনাস্থল পরিদর্শন করে ককটেল বিস্ফোরণের আলমত পেয়েছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।