ঢাকাবৃহস্পতিবার , ২৫শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কামারখন্দে ইউপি নির্বাচনে ১৬জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

admin
নভেম্বর ২৫, ২০২১ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

মোঃ রাইসুল ইসলাম রিপন, কামারখন্দ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় চতুর্থ ধাপের চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২৭৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। তাদের মধ্যে চেয়ারম্যান পদে ১৬ জন,সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬২ জন ও সাধারণ সদস্য পদে ২০০জন ।

বৃহস্পতিবার ( ২৫ নভেম্বর ) সকল থেকে বিকেলে পাঁচটা পর্যন্ত উপজেলার ৪টি ইউনিয়নের নির্বাচনে ২ জন রির্টানিং কর্মকর্তা উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রহিম, উপজেলা একাডেমিক সুপারভাইজার আনন্দ কুমার মন্ডল এর নিকট সকল প্রার্থীগন মনোনয়ন পত্র দাখিল করেন।

এরমধ্যে ১নং ভদ্রঘাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন। আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক খাঁন, স্বতন্ত্র প্রার্থী এনামুল হক তালুকদার ও সিরাজ-ই-দ্দৌলা শফি। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৭জন ও সাধারণ সদস্য পদে ৪৪জন।

২নং ঝাঐল ইউনিয়নে চেয়ারম্যান পদে ১জন,
আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন ঠান্ডু। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৫ জন ও সাধারণ পদে ৪৯জন।

৩নং জামতৈল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি মকবুল হোসেন, স্বতন্ত্র প্রার্থী তাইজুল ইসলাম টুলু, তানভীর ইসলাম, আল-মামুন বদিউজ্জামান, এবং নান্নু কামাল। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৬ জন ও সাধারণ সদস্য পদে ৬৩ জন।

রায়দৌলতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন। আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ আকন্দ, স্বতন্ত্র প্রার্থী শরিফুল ইসলাম, গোলাম মোস্তফা, মোক্তেল হোসেন, জাহিদ হাসান তাপস এবং আব্দুর রাজ্জাক শেখ।সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২জনও সাধারণ সদস্য পদে ৪৬জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।