ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে যুবদলের বিক্ষোভ সমাবেশ

admin
নভেম্বর ২৫, ২০২১ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : বৃহস্পতিবার( ২৫ নভেম্বর) সিরাজগঞ্জে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু মুক্তি ও বিদেশে পাঠিয়ে উন্নত সু-চিকিৎসার দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে জেলা জাতীয়তাবাদী যুবদল।

বেলা ১১ টার সময় শহরের জিএম হিলালী রোডে সিরাজগঞ্জ জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদের সঞ্চালনায় যুবদলের সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতির বক্তব্যে মির্জা আব্দুল জব্বার বাবু বলেন,বিদেশে দেশনেত্রীর উন্নত চিকিৎসার পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করে প্রমান করছে, প্রতিহিংসাপরায়ণ সরকার দেশনেত্রীকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায়। আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কিছু হলে সব দায় দায়িত্ব সরকারকেই বহন করতে হবে, সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী মাদার অব ডেমোক্রেসি জনগণের হ্নদয়ের স্পন্দন বেগম খালেদা জিয়ার কিছু হলে রেড এলার্ট দিয়েও সরকারের পতন ঠেকানো যাবে না, জনগণই সরকারের পতন ঘটাবে।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন  জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি মোঃ আলামিন খান, সাংগঠনিক সম্পাদক  আব্দুল আলীম, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মিলন  হক রন্জু,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ সেরাজুল ইসলাম সেরাজ, যুগ্ন সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পৌর যুবদলের সভাপতি সজিব খান, সাধারণ সম্পাদক আলামিন পরামানিক,সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ রুবেল, পৌর যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক আসলাম উদ্দিন, পৌর ছাত্রদলের আহবায়ক জুবায়ের হোসেন সুমন সহ আরো অনেকে। পরে সমাবেশ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে নবদ্বীপ পুলের নিকট যেয়ে শেষ হয়।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।