ঢাকাবৃহস্পতিবার , ২৫শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

চাটমোহর হাসপাতালে ডাক্তারদের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ

admin
নভেম্বর ২৫, ২০২১ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

চাটমোহর প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার অভাবে এবং ডাক্তারদের অবহেলায় সালেহা খাতুন (৬৫) নামের এক বৃদ্ধা রোগীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় রোগী ভর্তির পর বেলা ৩টায় ওই বৃদ্ধার মৃত্যু হয়। নিহত বৃদ্ধা সালেহা খাতুন উপজেলার মথুরাপুর ইউনিয়নের সাড়োয়া গ্রামের শামসুদ্দিন মোল্লার স্ত্রী।

নিহত বৃদ্ধার ছোট ছেলে আবুল কালাম আজাদ ছানা অভিযোগ করে বলেন, বুধবার সকালে আমার বড় ভাই আব্দুস সালাম শারীরীক ভাবে অসুস্থ হয়ে পড়লে আমার পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অসুস্থ বড় ভাইকে দেখার জন্য সকাল ১০টার পরে আমার মা সালেহা খাতুন হাসপাতালে যান। সেখানে যাওয়ার পরে হঠাৎ মাও অসুস্থ হয়ে পড়েন। এরপর ডাক্তার তাকে প্রাথমিকভাবে দেখে ঔষুধ লিখে হাসপাতালে ভর্তি করে বেডে পাঠিয়ে দেন। আমরা ঔষধ নিয়ে এসে দুই ঘন্টা অপেক্ষা করেছি, বারবার ডাক্তার, নার্সদের ডেকেছি তারা আমার মায়ের কাছে আসেনি এবং কোন চিকিৎসা দেয়নি। বেলা ৩টার দিকে আমার অসুস্থ মা হাসপাতালেই বিনা চিকিৎসায় আমাদের চোখের সামনে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

তিনি আরো জানান, আজ আমার মা বীনা চিকিৎসায় হাসপাতালে মারা গেলো শুধু ডাক্তারদের অবহেলায়। আমি এই সকল অপরাধী ডাক্তারদের শাস্তি চাই। আমি আগামীকাল এই সকল ডাক্তারদের শাস্তি দাবী করে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দিবো।

ঘটনার বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওমর ফারুক বুলবুল বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে ভুক্তভোগীরা আমার নিকট লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে অবশ্যই দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম বলেন, আমি ঘটনাটি আপনার মাধ্যমেই জানলাম। আমি বিষয়টি খতিয়ে দেখবো এবং সংশ্লিষ্ট উধর্ক্ষতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করবো।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।