ঢাকাবৃহস্পতিবার , ২৫শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বেলকুচিতে প্রচার প্রচারণায় এগিয়ে স্বতন্ত্র প্রার্থী তুহিন

admin
নভেম্বর ২৫, ২০২১ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : তৃতীয় ধাপে সারা দেশের ন্যায় আগামী ২৮ নভেম্বর বেলকুচি  উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে, ততই বাড়ছে নির্বাচনী প্রচার প্রচারণায় শেষ উৎতাপ। শেষ মূহুর্তের প্রচারণায় পাড়া মহল্লা বসতবাড়ীর সামনে চায়ের দোকান থেকে শুরু করে ইউনিয়নে সর্বত্রই চলছে নির্বাচনী আলোচনা সমালোচনা। নির্বাচনকে সামনে রেখে বেলকুচি উপজেলা রাজাপুর ইউনিয়নে পোস্টারের ছেয়ে গেছে।

তারই ধারাবাহিকতায় আসন্ন ২নং রাজাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুল ওয়াদুৎ সরকার (তুহিন) মটর সাইকেল মার্কা নিয়ে প্রচার-প্রচারণায় ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় নিজ এলাকাসহ থেকে রাজাপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা ও গণ সংযোগে ব্যস্ত সময় পার করছেন। পাচ্ছেন মানুষের দোয়া আর ভালবাসা।

প্রচার-প্রচারণা শেষে রাজাপুর ইউনিয়নে (মটর সাইকেল) স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুল ওয়াদুৎ সরকার (তুহিন)

জানান, মহান আল্লাহর নাম নিয়ে মানুষের ভালবাসায় সিক্ত হয়ে আজ আমার নির্বাচনী এলাকায় মটর সাইকেল মার্কা নিয়ে

প্রচার-প্রচারণায় মাঠে নেমেছি। মানুষের ঘরে ঘরে যাচ্ছি।এতে ব্যাপক সাড়াও পাচ্ছি। জয়ের বিষয়ে আপনি কতটুকু আশাবাদী এমন এক প্রশ্নের জবাবে তিনি জানান, এলাকার মানুষ আমাকে মনে প্রানে চেয়ারম্যান হিসেবে দেখতে চান। মানুষের বুকভরা ভালবাসা নিয়ে এলাকাবাসীরা আমাকে চেয়ারম্যান পদে বিজয়ী করবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি সকলের দোয়া, সমর্থন ও সহযোগীতা কামনা করেছেন। তিনি আরো জানান, নির্বাচনী প্রচার-প্রচারণা করতে গিয়ে প্রতিনিয়ত ওনার সমর্থক-কর্মীরা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও কর্মী-সমর্থকদের দ্বারা বাধা ও হামলার শিকার হচ্ছেন। তবে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করতে পারলে ও যদি সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন হয়, তাহলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ার আশা ব্যক্ত করেন এই প্রার্থী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।