ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে মাইজবাড়ি ইউনিয়নে নৌকা প্রতিক চান ৮ জন

যুগের কথা ডেস্ক
নভেম্বর ২৫, ২০২১ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

শফিকুল ইসলাম : কাজিপুর উপজলোর ১২টি ইউপি’র নির্বাচনের তফশীল ঘোষনা না হলেও ইতোমধ্যেই ব্যাপক প্রচারনা দৌঁড়ঝাপ শুরু হয়েছে। নির্বাচন কে সামনে রেখে নৌকায় উঠতে দৌঁড়ঝাপ শুরু করেছেন কাজিপুর উপজেলার ১২ টি ইউনিয়নের প্রায় ৭ ডজন প্রার্থী। ইউপি নির্বাচনকে ঘিঁরে চলছে এ উপজেলায় নির্বাচনী হাওয়া।

ইতোমধ্যে কাজিপুরে মাইজবাড়ি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেতে ৮ জন নেতাকর্মী অনেক আগে থেকেই বিলবোর্ড, ব্যানার-পোষ্টার দিয়ে শুভেচ্ছার মাধ্যমে নিজের প্রার্থীতার পরিচিতি তুলে ধরছেন। এ উপলক্ষে বৃহস্পতিবার অত্র ইউনিয়ন আঃলীগের আয়োজনে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে আঃলীগের সাংগঠনিক কার্যক্রম লক্ষ্য, উদ্দেশ্য গঠন তন্ত্র বিষয়ে আগামী দিনে কর্মকান্ডকে আরও বেগবান করার লক্ষ্যে বক্তব্য রাখেন উপজেলা আঃলীগের সভাপতি ও মাইজবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন, উপজেলা আঃলীগের  সাধারণ সম্পাদক ও কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। তারা এ সময় দলীয় নির্দেশনা মেনে চলতে সকলকে পরামর্শ দেন। উক্তসভায় সভাপতিত্বকরেন অত্র ইউনিয়ন আঃলীগের  সভাপতি মোঃনাজমুল হুদা চয়ন। উক্ত সভায় আগামী নির্বাচনে যারা নৌকা তথা আঃলীগের মনোনয়ন পেতে ইচ্ছুক তাদের জীবন বৃত্তান্ত ফরম পুরন করে জমা দেন এবং সকলই বক্তব্য রাখেন। বক্তব্যে তারা সকলই নৌকার যে কেউ মনোনয়ন পেলে দলীয় নির্দেশনা অনুযায়ী কাজ করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

৬নং মাইজবাড়ি ইউনিয়নে মনোনয়ন প্রত্যাশী ৮জন। তাঁরা হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মোঃশওকত হোসেন, উপজেলা আঃলীগের বর্তমান সহ সভাপতি এবং সাবেক সাধারণ সম্পাদক ও মাইজবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তালুকদার জাহাঙ্গীর আলম,  সাবেক উপজেলা যুবলীগের সভাপতি ও ইউনিয়ন আঃলীগের সভাপতি লুৎফর রহমান মুকুল, ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, ইউনিয়ন আঃলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ছাত্র নেতা  আবু সাইদ মোঃ সোহেল রানা, সাবেক ছাত্র নেতা আবু শাহীন মুঞ্জু, ইউনিয়ন আঃলীগের সদস্য আবু সাইদ শাপলুও সাবেক চেয়ারম্যান এর পুত্র ফিরোজ খান নুন খোকা। তারা প্রাথমিকভাবে দলীয় ফরম পূরণ করে জমা দিয়েছেন। দেখার বিষয় নৌকা কার ভাগ্যে জোটে। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আব্দুস সালাম। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা আঃলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, ইউনিয়ন আঃলীগের সকল সদস্য বৃন্দসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ ও ওয়ার্ডপর্যায়ে সকল নেতাকর্মীবৃন্দ।

এ বিষয়ে ইউনিয়ন আঃলীগের সভাপতি নাজমুল হুদা চয়ন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম বলেন, সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীদের তালিকা মতামতের ভিত্তিতে রেজুলেশন করে গৃহীত হলে, সভার রেজুলেশন ও নামের তালিকা যথাযথ প্রক্রিয়ায় উপজেলা কমিটি বরাবর প্রেরন করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।