ঢাকাবৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শাহজাদপুরে মনোনয়ন পত্র জমা দিলেন সাইফুল ইসলাম

যুগের কথা ডেস্ক
নভেম্বর ২৫, ২০২১ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

শাহজাদপুর প্রতিনিধি : ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় নৌকার মনোনয়ন পত্র জমা দিলেন সাইফুল ইসলাম।

গতকাল বৃহস্পতিবার ১০ঘটিকার সময় শাহজাদপুর উপজেলার কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ আব্দুস সালামের কার্যালয়ে তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় নৌকার মনোনয়ন পত্র জমা দিলেন সাইফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম বাবলা, গাঁড়াদহ ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম ঝন্টু, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মোঃ নাসির উদ্দীন নাসির, মোঃ বাবলু মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আব্দুল মান্নান,ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রিপন হোসেন রিপন, মশিপুর গ্রামের প্রধান আলহাজ্ব মোঃ আব্দুল কুদ্দুস, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ আবুল কালাম, তালগাছি আবু ইসহাক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃপারভেজ আক্তার, ইউনিয়ন সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।